মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেমের উপর হামলা : আহত ১০

শেখ মোহাম্মদ রতন, সমকালীন মুন্সীগঞ্জ:-২৪-১২-১৮ খৃ:
আইন শৃংখলা বাহিনী (পুলিশ) এর উপস্থিতিতে মুন্সীগঞ্জ-১ আসনের বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ী বহরে সন্ত্রাসী হামলায় ১০ জন আহতসহ প্রার্থীর ৫ টি গাড়ী ভাংচুর করা হয়েছে ।
ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ২ টার দিকে সিরাজদিখানের বয়রাগাদি ইউনিয়নের বড় পাউলদিয়া গ্রামে।
মুন্সীগঞ্জের সিরাজদিখানে নির্বাচনি প্রচারণায় গেলে ১৮/২০ মোটর সাইকেল যোগে প্রায় ৩০/৩৫ জন সন্ত্রাসী হামলা চালায়।
এ সময় ৫টি গাড়ি (মাইক্রো-প্রাইভেট কার) ভাঙচুর করা হয়।
এসময় হামলাকারীদের মারধরে উপজেলার কেয়াইন ইউপি যুবদলের সভাপতি মনির হোসেন(৫০),যুবদল নেতা মো. নজরুল হোসেন(৩৯),আলতাফ (২৮),নাদিম (৩৫),জহির (৩৬),সিরাজদিখান উপজেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক মো. সনেট ও ওমর ফারুক রিগেনসহ ১০ নেতাকর্মী আহত হয়। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শিরা জানায়, বিএনপি প্রার্থী শাহমোয়াজ্জেম হোসেন নির্বাচনের গণসংযোগ করতে উপজেলার  বয়রাগাদী ইউনিয়নের পাউলদিয়া পৌছালে ২০/২৫ টি হুন্ডা নিয়ে একদল সন্ত্রাসী গ্রুপ অস্ত্র ও লাঠিসোটা নিয়ে শাহমোয়জ্জেম হোসেনের গাড়ী বহর হামলা চালী ব্যাপক ভাংচুর চালায় এসময় হামলা ঠেকানো চেষ্টা করলে বিএনপি নেতাকর্মীদের মারধর করা হয়।
হামলার স্বীকার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ-১ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী মো. শাহমোয়াজ্জেম হোসেন বলেন, নির্বাচনের গণসংযোগরে লক্ষে পাউলদিয়ায় পৌছালে ২০/২৫ টি মোটরসাইকেল বহর নিয়ে আওযামীলীগের সন্ত্রাসীরা আমার গাড়ী বহরে হামলা চালীয় আমার গাড়ীসহ প্রায় ৫ টি গাড়ী ব্যাপক ভাংচুর করেছে। এ সময় ভাংচুরে বাধা দিলে আমার ১০ নেতাকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করে।শাহ মোয়াজ্জেম তার বক্তব্যে বলেন, আমরা পাউলদিয়া রাস্তা খারাপ থাকায় গাড়ি ঘুলিয়ে আসার সময়, ২০/২৫ টি মোটর সাইকেলে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা এ হামলা চালায়। এখানে জেলার এসপি সহ দুই থানার ওসি জড়িত আছে।

এ ব্যাপারে সিরাজদিখান ও টঙ্গীবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, বেশ কয়েকটি গাড়ীতে ভাংচুরের কথা শুনেছি। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।