মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে মানববন্ধন

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স, ৯ জুলাই ২০২১:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাড়ির সীমানা দখলে বাধা দেওয়ার ঘটনায় সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে মানববন্ধন করেছে আহতদের স্ত্রী সন্তানসহ এলাকার লোকজন।

সোমবার(৯ জুলাই) দুপুর সাড়ে ১১ টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাঁওদিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সরেজমিনে জানা গেছে, গত ২২ জুলাই গাওদিয়া গ্রামে বাড়ির সীমানা দখলে বাধা দেওয়ায় হামলার ঘটনা সংঘটিত হয়। এসময় দখলে বাধা দেওয়ায় প্রতিবেশী আবুল মোল্লা তার সন্তানদের নিয়ে মৃত ফালান খানের ছেলে ফারুক খান (৪২) ও লতিফ খানের (৬৫) উপর শাবল ও চাপাতি দিয়ে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এর মধ্যে ফারুক খানের অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেয়া হয়। এরপর ১ আগস্ট লৌহজং থানায় এ বিষয়ে একটি মামলা করেছে নির্যাতিত পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ সহকারী পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, এঘটনায় একটি মামলা দায়ের হয়েছে লৌহজং থানায়। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে গ্রেপ্তার করার নির্দেশ দেওয়া হয়েছে। এ হামলার জড়িত আাসামিদের কাউকে ছাড় দেওয়া হবেনা।