বিএনপির নির্বাচনী গণসংযোগে সন্ত্রাসী হামলায় সংবাদকর্মীসহ আহত ৮

 শেখ মোহাম্মদ রতন, সমকালীন মুন্সীগঞ্জ:-২৫-১২-১৮

মুন্সীগঞ্জে পুলিশের উপস্থিতিতে বিএনপির নির্বাচনী গণসংযোগে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সংবাদকর্মীসহ ৬ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় মুন্সীগঞ্জ শহরের পুরাতন বাসস্টান এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় চ্যানেল টোয়োন্টি ফোরের ক্যামেরাম্যান মো. রাজীব হোসেন বাবু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদবক সাবেক ভিপি মো. শাহিন মিয়া, সম্পাদক হমলায় সাবেক ভিপি শাহরিয়ার,বিএনপি আরিফ হোসেন,বজলুর রহমান,আব্দুল মুন্সীসহ ৮ জন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানান, বিএনপির ধানের শীষের প্রার্থী আবদুল হাই গণসংযোগের লক্ষে বিএনপি কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে লঞ্চ ঘাট হয়ে পুনরায় পার্টি অফিসের আসার সময় পথিমধ্যে পুরাতন বাসস্ট্যান এলাকায় গণসংযোগের পিছন থেকে মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই সাঈদুরের নেতৃত্বে হামলা চালিয়ে গণসংযোগ ছত্রভঙ্গ করে দেয়া চেষ্টা করে। পরে আবদুল হাই তার কর্মীদের বুঝিয়ে নিয়ে আসে।

এসময় সংবাদকর্মীরা হামলার ভিডিও ধারন করা চেষ্টা করলে চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু উপরে হামলা চালায়।

হামলার স্বীকার চ্যানেলে টোয়েন্টি ফোরের ক্যামেরাম্যান রাজীব হোসেন বাবু বলেন, গণসংযোগে হামলার ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসী জসু ও ফারুক আমার উপরেও হামলা চালায় । আমি এ ঘটনার বিচার দাবী করি ।

অর্তকিত হামলা করা হয়েছে দাবী করে জেলা বিএনপির সভাপতি ও ধানের শীষের প্রার্থী আবদুল হাই বলেন, আমরা গণসংযোগের লক্ষে পুরাত বাসস্টান এলাকায় পৌছালে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই নব্বো আওয়মী লীগার সাঈদুর তার সন্ত্রাসী দলবল নিয়ে আমাদের উপরে হামলা চালীয়েছে। হামলা আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে।