ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় স্ত্রী নিহত স্বামী আহত

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্সঃ

ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত ও স্বামী গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৩ মে) সন্ধ্যার দিকে এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকার মাওয়া গামী রাস্তায় (ঢাকা মেট্রো ল ৩৯-৮৮০৭) মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মো. রমিজ উদ্দিন বাবু গুরুতর আহত হয়। এসময় তার স্ত্রী জুথী (২৩) ঘটনাস্থলেই মারা যায়।

আহত রমিজ উদ্দিনকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স খেয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রমিজ উদ্দিন ঢাকার শ্যামপুর থানার জুরাইন এলাকার আবুল হোসেনের ছেলে।

নিহত জুথী বেগম টঙ্গীবাড়ী উপজেলার উত্তর বেতকা গ্রামের জসীমউদ্দীনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রমিজ উদ্দিন বাবু তার স্ত্রী জুথি বেগমকে নিয়ে ঢাকার জুরাইন এলাকা থেকে এক্সপ্রেসওয়ে হয়ে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বেতকা গ্রামে তার শ্বশুরবাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার ওমপারা এলাকায় পৌঁছালে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে ঘটনাস্থল জূথি বেগম নিহত হয় এবং সে গুরুতর আহত হয়।

এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রাশেদুজ্জামান বলেন, নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত রমিজ উদ্দিন বাবু তার স্ত্রীকে ঢাকা হতে নিয়ে শ্বশুরবাড়ি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে যাচ্ছিলেন। নিহত জুথির লাশ তার বাবার বাড়ির লোকজন এসে নিয়ে গেছে।