সিরাজদিখানে মালখানগর ইসলামিয়া দাখিল মাদরাসার তাফসিরুল শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স :

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইসলামিয়া দাখিল মাদরাসার ২০ তম বাৎসরিক তাফসিরুল কোরআন মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার মাদরাসা মাঠে বিকালে মেধাবী শিক্ষার্থী, কোরআন তেলোয়াত ও হামদ-নাতে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর সন্ধ্যার পর থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত তাফসির মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোফাচ্ছিরে কোরআন ও খতিব, বাইতুন নূর জামে মসজিদ, বিজয়নগর, ঢাকা, মুফতি মাওলানা মো. জাকারিয়া খান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা এবিএম মহিউদ্দিন আল হোসাইনী।
অনুষ্ঠানে আরো তাফসির করেন আলহাজ্ব মাওলানা মুজিবুর রহমান জিহাদী (গোপালগঞ্জ), ঢাকা নবাবগঞ্জ মনিকান্দা আলিম মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা হোসাইন আহমদ সালেহী, মালখানগর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতি মাহমুদুল হাসান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালখানগর ইসলামিয়া দাখিল মাদরাসার সভাপতি মো. আনিছুর রহমান মৃধা এবং অনুষ্ঠান পরিচালনা করেন মালখানগর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা এবিএম মহিউদ্দিন।
আরো উপস্থিত ছিলেন হাজী সিরাজুল ইসলাম, হাজী আব্দুল আউয়াল জিহাদী, কে, এন ইসলাম বাবুল, মাসুদ খান, হযরত আলী খান, আলী ইসলাম, ফিরোজ আহমেদ, আনোয়ার হোসেন রাজা, সেরান উদ্দিন, হুমায়ূন কবীর মামুন, আব্দুল আজিজ, জাকির হোসেন, আশরাফুজ্জামান সোহেল, শাহিন আহমেদ প্রমুখ। মাহফিল অনুষ্ঠানে মাঠে পুরুষ ও মাদরাসার ভীতরে মহিলাদের বসার ব্যবস্থা করা হয়। সব মিলিয়ে ৩ সহ¯্রাধিক ধর্মপ্রাণ মুসলমান নর-নারী উপস্থিত থেকে তাফসির শোনেন। রাত দেড় টায় তোবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

-সমকালীন মুন্সীগঞ্জ / 01818336808 /  27-01-18

-সমকালীন মুন্সীগঞ্জ-এর প্রকাশিত যে কোন-সংবাদ,-ছবি,-তথ্য,-কলাম-সম্পাদকের অনুমতি ছাড়া কপিরাইট করা সম্পুর্ন নিষেধ ও দন্ডনীয় অপরাধ।