শ্রীনগরে কর্মী সভায় জাকের পার্টির চেয়ারম্যান

 শেখ মোহাম্মদ রতন, সমকালীন মুন্সীগঞ্জ:

জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী বলেছেন, জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজদের দেশের মানুষ পছন্দ করেন না। মানুষ পরিবর্তন চায়।

জাকের পার্টি দীর্ঘদিন যাবত দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে আসছেন। আপনাদের পাশে থেকে সেবা করছেন। জাকের পার্টির রাজনীতিতে অন্যায়, জুলুম-অত্যাচার, ধোকাবাজদের সমর্থন করে না। তাই আসন্ন নির্বাচনে ভালবাসার প্রতীক গোলাপ ফুল মার্কা নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

শনিবার শ্রীনগরে জাকের পার্টি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যকালে জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমির ফয়সাল মুজাদ্দেদী এসব কথা বলেন।

কর্মী সভায় উপস্থিত সকলের কাছে মুন্সিগঞ্জ-১ আসনের দলীয় মনোনীত প্রার্থীর জন্য গোলাপ ফুল মার্কায় ভোট চান। এবং গোলাপ ফুলকে বিজয়ের লক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন দলটির চেয়ারম্যান।

সকাল ১০ টায় শ্রীনগর উপজেলার বেজগাঁও জেলা পশ্চিমের জাকের পার্টির কার্যালয় সংলগ্ন মাঠে এই কর্মী সভা আনুষ্ঠিত হয়। জাকের পার্টির জেলা পশ্চিমের সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাস খালাসীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির ভাইস চেয়ারম্যান ও নর্থ সাউথ ইউনিভারসির্টির প্রফেসর ডক্টর সায়েম আমির ফয়সাল মুজাদ্দেদী, মুন্সিগঞ্জ-১ আসনে জাকের পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাজী আতাউর রহমান শেখ, শ্রীনগর উপজেলা জাকের পার্টির সভাপতি মো. শহিদুল্লাহ প্রমুখ। উক্ত কর্মী সভায় জেলা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।