শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

তুষার আহমেদ, সমকালীন মন্সীগঞ্জ ডেক্স, ২৪ ফেব্রুয়ারি ২০২২:

মুন্সীগঞ্জ সদরে স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়েছে।
সোমবার (২১ ফেব্রুয়ারী) সকাল থেকে শুরু করে দিনব্যাপি স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব-এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবর সড়কে সামনে ডাক্তারের মাধ্যমে শহস্রাধিক রোগীদের ফ্রি মেডিকেলে সেবা, রক্তের গ্রুপ নির্নয়, ডায়াবেটিস পরিক্ষা দেয়া হয়। ফ্রি মেডিকেল সেবা দেয়ার পাশাপাশি ‘কিডস ওয়াল্ড’-এর সৌজন্যে মাক্স বিতরন করেন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব-এর চেয়ারম্যান আয়নাল হক স্বপন, স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব-এর এমডি সুমন লাল, ডাক্তার ফারজানা হক উর্মি, ডা:মিলন সরদার, ডা: সুহেল রানা, মো.মিজানুর রহমান, রোসানা আক্তার, মো.বাবু, বিশাল, নূর হোসন, শাকিল প্রমুখ।
স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব-এর এমডি সুমন লাল বলেন, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রতি বছরের মতো এবারো ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে গরিব অসহায় রোগীদের ফ্রি সেবা সমূহ, রোগির চিকিৎসার ব্যবস্থাপত্র, ডায়বেটিকস পরিক্ষা, ব্লাড প্রেসার পরিক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয় করেছি।
এছাড়া স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব গত ১০ বছর যাবত এই ফ্রি মেডিকেল সেবা দিয়ে আসছে বলে জানিয়েছেন স্বপ্ননীড় ডায়গনোষ্টিক ল্যাব-এর এমডি সুমন লাল।