মুন্সীগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে পিটিয়ে আহত

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স, ১৩ মার্চ ২০২২ খ্রি:

মুন্সীগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় স্থানীয় সাবেক কাউন্সিলর আওলাদ হোসেনসহ একই পরিবারের পাঁচজনকে অতর্কিত হামলা চালিয়ে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় মাদকব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ১০টার দিকে মুন্সীগঞ্জ পৌরসভার রনছ হাওলাদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সাবেক কাউন্সিলর আওলাদ হোসেন (৬০), ভাতিজা সজয় (২২), হিমেল (২৭), সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদের সচিব গোলাম মোস্তফা (৫৮) ও তার ছোট ভাই আনোয়ার হোসেন(৪৭)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। সাবেক কাউন্সিলর আওলাদ হোসেনের পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে পৌর এলাকার হাওলাপাড়া লাল মসজিদের সামনে স্থানীয় যুবক দুলু হালদারের নেতৃত্বে ১০-১৫ জন যুবক মাদক বিক্রি ও সেবন করছিল। এ সময় সাবেক কাউন্সিলর আওলাদ হোসেনের ছেলে ও ভাতিজা তাদেরকে মাদক সেবন ও বিক্রিতে বাধা দেন। এতে ওই মাদক বিক্রেতারা বাকবিতণ্ডা করে সেখান থেকে ফিরে যায়। পরে বিক্ষুব্ধ হয়ে রাত সাড়ে ১০টার দিকে তারা বাধাদানকারীদের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে।

এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে।