মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যান মোস্তফার বিরুদ্ধে সাংবাদিকের জিডি!

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স, ৪ নভেম্বর ২০২২:

মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে থানায় জিডি হয়েছে।

অনলা্ইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন বৃহস্পতিবার রাত ১০টার দিকে মুন্সিগঞ্জ সদর থানায় এ জিডি করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক(এসআ্ই) বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘প্রাণনাশের হুমকির অভিযোগ এনে একটি সাধারণ ডায়েরি(জিডি)এন্ট্রি করা হয়েছে।’

জিডি সূত্রে জানা যায়, সাংবাদিক শেখ মোহাম্মদ রতন ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে অবৈধ কারেন্ট জাল তৈরি ও বিক্রয় এবং এলাকায় মাদক বিক্রিতে সহায়তা করার গত ১৫ আগস্ট স্থানীয় অনলাইন পোর্টাল সমকালীন মুন্সীগঞ্জে’ একটি প্রতিবেদন প্রকাশ করেন।

খবর প্রকাশিত হওয়ার পর নৌ-পুলিশ চেয়ারম্যান গোলাম মেস্তাফার কারেন্ট জাল উৎপাদনের কারখানাতে পর পর দুই দিন অভিযান পরিচালনা করে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে এবং তার বিরুদ্ধে দুইটি মামলা হয়।

এ খবর প্রকাশিত হওয়ার পর থেকে ইউপি চেয়ারম্যানের রোষানলে পড়েন সাংবাদিক শেখ মোহাম্মদ রতন।

এ প্রসঙ্গে শেখ মোহাম্মদ রতন জানান, ‘ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এবং নিজে বিভিন্নভাবে আমাকে ও আমার পরিবারকে হত্যা করার হুমকি দিয়ে আসছেন। তাই আমার ও পরিবারের সদস্যদের জীবন রক্ষার্থে তার বিরুদ্ধে জিডি করেছি।’

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, ‘আমি কেন তাকে ফোন করে হুমকি দিতে যাব। আমি তাকে কোনো ফোন বা হুমকি দেইনি।

 

 

তথ্যসুত্র-দ্য ডেইলি স্টার।