মুন্সীগঞ্জের মোল্লাকান্দী ইউনিয়ন সন্ত্রাসী জাহাঙ্গীরকে আগ্নেআস্ত্র-গুলি-ম্যাগজিন সহ আটক করেছে র‌্যাব-১১

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স :

মুন্সীগঞ্জ সদর থানার মোল্লাকান্দী ইউনিয়নের চেয়ারম্যান মহসিনা হক কল্পনার সমর্থক সন্ত্রাসী জাহাঙ্গীর সরকারকে রোববার দিনব্যাপি অভিযান চালিয়ে আগ্নেআস্ত্র-গুলি ও ম্যাগজিন সহ আটক করেছে র‌্যাব-১১।

র‌্যাব-১১-এর মুন্সীগঞ্জ সহকারী পরিচালক মোঃ নাহিদ হাসান জনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস টিম তাকে আটক করে।

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দী ইউনিয়নের জাহাঙ্গীর সরকারকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও সর্টগান সহ সন্ত্রাসী জাহাঙ্গীরকে আটক করা হয়।

আটককৃত সন্ত্রাসী মোল্লাকান্দী ইউনিয়নের জাহাঙ্গীর সরকারকে অস্ত্রসহ আটকের পরও শতাধিক মহিলা-পুরুষ র‌্যাবের গাড়ীর পথ রোধ করে রাখে।

মোল্লাকান্দী ইউনিয়নের চেয়ারম্যান মহসিনা হক কল্পনা জানান, র‌্যাব কতৃক আটককৃত জাহাঙ্গীর সরকারের থানায় তেমন কোন মামলা নেই বলে আমি জানি। তবে কি কারনে তাকে আটক করা হলো আমি বুঝতে পারছি না। তবে র‌্যাব-১১ যে বিষয় নিয়ে জাহাঙ্গীরকে আটক করেছেন এটা একটা সাধারণ বিষয় বলে আমি মনে করি।

র‌্যাব-১১-এর সুত্র মতে, জাহাঙ্গীরের কাছে আরো কি কি অস্ত্র আছে জানার জন্য এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কি পরিমান মামলা আছে তার খোজ নেয়া হচ্ছে। বর্তমানে সন্ত্রাসী জাহাঙ্গীরকে র‌্যাব হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেখ মোহাম্মদ রতন / ০১৮১৮৩৩৬৮০৮ / ০৫-০২-১৮