বিএনপি এখন আদালতকে হুমকি দিচ্ছে-মুন্সীগঞ্জে ওবায়দুল কাদের

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স :

মুন্সীগঞ্জ জেলা আওয়মিলীগের প্রতিনিধি সমেমলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি কুচক্রী মহল স্বড়যন্ত্র করে আওয়ামিলীগকে ক্ষমতাচুত্ব করতে চায়। রাজণীতিকে ক্যাম্পাসে নিয়ে গেছে । আদালতের রায়ের বিরুদ্ধেও তারা হুমকি দিচ্ছে । আদালতের রায় নিয়ে কোন রাজনীতি করা হলে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে জনগন।
রোববার সন্ধায় জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামীলীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনের প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধু এনে দিয়েছে স্বাধীনতা আর শেখ হাসিনা দিচ্ছে জনগনকে মুক্তি। আদালতের রায়ের বিরুদ্ধে যাবেন না । আমাদের অনেক এমপি, মন্ত্রী এবং ছাত্রলীগ নেতার সাজা হয়েছে। অনেকে কারাগারে আছে আবার অনেকে হাজিরা দিচ্ছে ।
বিএনপি রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির এখন রাজনীতিকে ক্যাম্পাসে নিয়ে গেছে। বিএনপি এখন নালিশ পার্টিতে পরিনত হয়েছে । কবে তারা আন্দোলন করবে ? । খালেদা জিয়া ঈদের আগে আন্দোলনের ঘোষনা দিয়ে তার ব্যান্টিব্যাগে করে আন্দোলন নিয়ে লন্ডন চলে যায়। আষাড় মাসের সব গর্জনে বৃষ্টি আসেনা । বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে জোয়ার আর আসবে না।
জনগনকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র মোবাবেলা করা হবে। আগামী নির্বাচনে নারী আর তরুন ভোটাররা আমাদেরকে বিজয় এনে দিবে।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক পূর্তমন্ত্রী আব্দুল মান্নান খাঁন, উপদেষ্টা সদস্য রিয়াজুল কাউসার, মকুল ঘোষ, কেন্দ্রীয় আ”লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ, যুগ্না সাধারন সম্পাদক ডা. দিপু মনি এমপি প্রমুখ।
সভায় জেলা আ”লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এ্যাড. মৃনাল কান্তি দাস, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ ১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ, ফজিতালুন্নেসা ইন্দিরা এমপি। প্রতিনিধি সস্মলনে আগামী নির্বাচনে করনীয় বিষেয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রধান করা হয় । আ”লীগের নেতারা সরকার দলীয় এমপিদের সমালোচনা করে বক্তব্য প্রদান করেন। এই সস্মলনে জেলা, উপজেলা ও শহর কমিটির ৫ শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সমকালীন মুন্সীগঞ্জ / 01818336808 / 28-01-18

-সমকালীন মুন্সীগঞ্জ-এর প্রকাশিত যে কোন-সংবাদ,-ছবি,-তথ্য,-কলাম-সম্পাদকের অনুমতি ছাড়া কপিরাইট করা সম্পুর্ন নিষেধ ও দন্ডনীয় অপরাধ।