পরকীয়ার জের ধরে মুন্সীগঞ্জের লৌহজংয়ে জামান হত্যা মামলার আসামী শহিদুলকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

 

সমকালীন মুন্সীগঞ্জ ক্রাইম ডেক্স :

পরকীয়ার জের ধরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার যশোলদিয়া এলাকার চাঞ্চল্যকর জামান হত্যা মামলার অন্যতম আসামী শহিদুল ইসলাম শহিদ (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১১ ।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১-এর ভাগ্যকুল ক্যাম্প কমান্ডার এএসপি মহিতুল ইসলামের নেতৃত্বে, র‌্যাবের একটি চৌকস দল শনিবার সকাল সারে ১০ টার দিকে লৌহজংয়ের কান্দিপাড়া এলাকার যশোলদিয়া মাওয়া রিসোর্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী শহিদুল ইসলাম লৌহজং উপজেলার যশোলদিয়া এলাকার চাঞ্চল্যকর জামান হত্যা মামলার ৪ নাম্বার এজাহারভুক্ত আসামী।

র‌্যাব-১১-এর ভাগ্যকুল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মহিতুল ইসলাম আরো জানান, নিহত জামানের স্ত্রী নুরজাহানের সাথে একই এলাকার শাওনের (২২) সাথে পরকিয়া সম্পর্ক ছিল বলে ধারনা করা হচ্ছে।

স্ত্রী নুরজাহানের সাথে শাওনের পরকীয়া সম্পর্কের কথা স্বামী জামান-(২৪) জানতে পারে। পরে গত ২৫ জানুয়ারি বৃহস্পতিবার জামানের সাথে শাওনের ঝগড়া বাধে। পরে শাওন ক্ষিপ্ত হয়ে ঐদিনই বিকেল ৪ টার দিকে ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী বাহিনি ধারালো অস্ত্র নিয়ে জামানের উপর হামলা চালিয়ে হত্যা করে।

এদিকে লৌহজং থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: আনিচুর রহমান জানান, লৌহজং উপজেলার যশোলদিয়া এলাকার হাসান মোল্লার ছেলে জামানকে একই এলাকার শাওন ও তার ১৫ থেকে ২০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে প্রকাশ্যে হামলা চালিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহত জামানের ভাই মনিরুজ্জামান বাদি হয়ে ২৬ জানুয়ারী শুক্রবার শাওনকে প্রধান আসামি করে ৮ জনের নাম সহ আরো অজ্ঞাত ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের পর রাতে লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী শহিদুল ইসলাম শহিদ বেপারী লৌহজং উপজেলার কান্দিপাড়া গ্রামের নুরুল ইসলাম বেপারীর ছেলে।

সমকালীন মুন্সীগঞ্জ / 01818336808 / 27-01-18

-সমকালীন মুন্সীগঞ্জ-এর প্রকাশিত যে কোন-সংবাদ,-ছবি,-তথ্য,-কলাম-সম্পাদকের অনুমতি ছাড়া কপিরাইট করা সম্পুর্ন নিষেধ ও দন্ডনীয় অপরাধ।