টঙ্গীবাড়িতে নির্বাচনী পরিবেশকে বাধাগ্রস্ত করতে চালানো মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্সঃ

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র দু-দিন আগে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে নির্বাচনী পরিবেশকে বাধাগ্রস্থ করা হচ্ছে বলে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.রাহাত খাঁন রুবেল।

শনিবার (১৮ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বরুলিয়া এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে চেয়ারম্যান পদ প্রার্থী মো.রাহাত খাঁন রুবেল অভিযোগ করেন, সুষ্ঠু নির্বাচনী পরিবেশকে অস্থিতিশীল করে তুলতে কাপ পিরিস প্রতিকের স্থানীয় আরেক প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও তার সমর্থকরা নানা ধরনের অপপ্রচার চালিয়ে বেড়াচ্ছেন সাধারণ ভোটারদের মাঝে,এতে আগামী ২১ মে আসন্ন দ্বিতীয় ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম হতে পারে বলে মন্তব্য করেছেন তিনি।

এছাড়াও তিনি আরও অভিযোগ করেন, এবার টঙ্গীবাড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন এর মধ্যে বেশ কয়েকজন প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান পদ প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদকে সমর্থন জানিয়েছেন বলে,স্থানীয় সাধারণ ভোটারদের মাঝে অপপ্রচার চালানো হচ্ছে।

ফলে গুজব ও মিথ্যা অপপ্রচারে কান না দিয়ে ২১ মে ভোটের দিন ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে আসার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

পাশাপাশি নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ করে,স্থানীয় নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর তৎপরতার মধ্য দিয়ে এসব অপপ্রচার রুখে দেয়া না গেলে,ভোটের দিন সুষ্ঠু পরিবেশ বজায় রাখা নিয়ে তৈরি হতে পারে চ্যালেঞ্জ। মূলত ভোট কেন্দ্রে ভোটারের উপস্থিতি কমাতে এবং ভোটার প্রবেশে বাঁধা তৈরি করতে এমন বিভিন্ন নানা ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ তার।