গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্সঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক নিহত ও অপর দুই জন আহত হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুর সাড়ে বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম হাবিব (২২)। সে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঝাউচর গ্রামের হানিফ ভান্ডারীর ছেলে। আহত অপর দুইজন মোটরসাইকেল আরোহী শিহাব (২২) ও আল আমিন (২৩)।

গজারিয়া হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে মোটরসাইকেলযোগে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি থেকে সোনারগাঁও উপজেলায় যাচ্ছিল হাবিবসহ তিন বন্ধু। তাদের মধ্যে হাবিব মোটরসাইকেল চালাচ্ছিলো বাকি দুজন পিছনে বসা ছিল। পথিমধ্যে জামালদী বাস স্ট্যান্ড এলাকায় আসলে মোটরসাইকেল চালক হাবিব নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেলটি উল্টে যায় এবং আরোহী তিনজন গুরুতর হয়। আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে প্রথমে হামদার্দ জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। পরবর্তীতে মোটরসাইকেল চালক হাবিবের অবস্থা আসংঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

এসব তথ্য নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বলেন, মোটরসাইকেলটি ওভার স্পিডে চলছিল বলে আমরা জানতে পেরেছি। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার পেছনে ধাক্কা দেওয়ায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল এবং অটোরিকশা আমাদের হেফাজতে রয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রয়েছে।