আগামী নির্বাচনে ভুল করলে জাতি ৫০ বছর পিছিয়ে যাবে : মুন্সীগঞ্জে মন্ত্রী -খন্দকার মোশারফ হোসেন

সমকালীন মুন্সীগঞ্জ ডেক্স :

স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ভুল করা যাবে না, যদি ভুল করেন তবে জাতি ৫০ বছর পিছিয়ে যাবে। আওয়ামী লীগ উন্নয়নের যে উদাহরণ সৃষ্টি করেছে, অতীতের কোন সরকার তা করতে পারেনি।

বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জের টংগীবাড়ী উপজেলার বড়লিয়ায় ‘মুন্সীগঞ্জ ইনস্টিটিউট মেরিন টেকনোলজি’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেবে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক শায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি এ্যাড. মৃনাল কান্তি দাস, স্থানীয় সরকার বিভাগ মন্ত্রনালয়ের সচিব আবদুল মালেক, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর মহাপরিচালক মো: সেলিম রেজা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টংগীবাড়ী উপজেলা চেয়ারম্যান কাজী ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান রাহাত খাঁন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন প্রমুখ ।

উল্লেখ্য, ২৮ মে ২০১৩ সালে প্রতিষ্ঠানটির ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় । ৪৭ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করা হয় এই ইনস্টিটিউট। গত ২০১৫ সালের আগষ্ট মাসে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (মেরিন) ও ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (শীপ বিল্ডিং) টেকনোলজির একাডেমিক কার্যক্রম শুরু করা হয়। এই প্রতিষ্ঠানটিতে বর্তমানে ২৪০ ছাত্র-ছাত্রী রয়েছে।

সমকালীন মুন্সীগঞ্জ / শেখ মোহাম্মদ রতন /  ০১৮১৮৩৩৬৮০৮ / ২৫-০১-১৮

-সমকালীন মুন্সীগঞ্জ-এর প্রকাশিত যে কোন-সংবাদ,-ছবি,-তথ্য,-কলাম-সম্পাদকের অনুমতি ছাড়া কপিরাইট করা সম্পুর্ন নিষেধ ও দন্ডনীয় অপরাধ।